May 2, 2024, 5:27 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

লক্ষ্মীপুরে শিশুর অর্ধ গলিত মরদেহ উদ্ধার

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে নিখোঁজের দুই দিনপর ডোবা থেকে ১০ বছরের শিশু ছাত্র রাহিমের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৮ মার্চ) দুপুরে সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়নের শ্যামগঞ্জ গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহত শিশু স্থানীয় বাসিন্দা সফিউল্লাহর ছেলে ও স্থানীয় নূরানী মাদ্রাসার ৪র্থ শ্রেনীর ছাত্র।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় মায়ের কাছে টাকা চেয়ে বাড়ী থেকে বের হয়ে যায় শিশু রাহিম। এরপর আর সে বাড়ী ফেরেনি। তাকে না পেয়ে এলাকায় মাইকিংও করা হয়। দুপুরে বাড়ীর পাশের বাগানের একটি ডোবায় তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ এসে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

লক্ষ্মীপুর সদর থানার ওসি তদন্ত শিপন বড়–য়া ঘটনার সত্যতা নিশ্চিত জানান, নিখোঁজের দুইদিনপর বাড়ির পাশে বাগানের একটি ডোবা থেকে ১০বছরের শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



ফেসবুক পেইজ