May 2, 2024, 5:58 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় দোকান ভাংচুর, আহত-৩

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের চররুহিতা ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় চায়ের দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলায় এক গৃহবধূসহ তিনজন আহত হয়েছেন। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
২৮ মার্চ রবিবার সকালে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরলামচি গ্রামের (শেখ সাহেব হুজুরের জামে মসজিদ সংলগ্ন এলাকায়) এ ঘটনা ঘটে। আহতরা হলেন, সোলায়মান (৪৩), আবদুর রহমান (৪০) ও লিপি (৩৩)।
ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, ২৭ মার্চ দিবাগত রাতে পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে সোলায়মানের দোকানে চুরির ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে হেলাল গংরা ক্ষিপ্ত হয়ে উঠে।

রোববার সকালে চুরি যাওয়া দোকান মেরামত করতে গেলে হেলাল (৪৮) এর নেতৃত্বে জাকির হোসেন বাতেন (২৮), আব্দুল করিম (৩৭), মো: হালিম (৪২) সিরাজ উল্যা (৫২), মোহন (২৩) সহ আর ৭/৮ জন অতর্কিতভাবে হামলা চালিয়ে দোকান ঘর ভাংচুর করে বলে অভিযোগ উঠেছে। এতে বাঁধা দিতে আসলে সোলায়মান ও তার ভাই আবদুর রহমান এবং তার স্ত্রী লিপি আক্তারকে পিটিয়ে বেদনাদায়ক জখম করে। এসময় দোকানে বিকাশের ব্যাগে ও ক্যাশ বক্সে থাকা নগদ ৭৮ হাজার টাকা সহ মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী সোলায়মান বলেন, দীর্ঘ দিন থেকে প্রতিপক্ষের হেলাল গংরা তার পরিচালনাধীন দোকানে গিয়ে বিভিন্ন ভাবে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করে। তাদের সুবিধা না দেওয়ায় তার দোকানে হামলা চালিয়ে জবরদখলের চেষ্টা করে। এসময় দোকানে থাকা নগদ টাকা সহ প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানতে চাইলে প্রতিপক্ষের জাকির হোসেন বাতেন বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। তবে বাকী অভিযুক্তদের খুঁজে পাওয়া না যাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর মডেল থানার এসআই (সেকেন্ড অফিসার) বাশার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।



ফেসবুক পেইজ