May 6, 2021, 2:55 am
ব্রেকিং :
কালবৈশাখী ঝড়বৃষ্টির মুখে পড়তে যাচ্ছে দেশের ১৬ অঞ্চল অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা করোনা গত ২৪ ঘণ্টায় প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ লক্ষ্মীপুর মকরধ্বজ গ্রামে সরকারী খাল দখল করে স্থাপনা নির্মাণ, এলাকায় ক্ষোভ ও অসন্তোষ সিরাজগঞ্জে ৬০০ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার পররাষ্ট্রমন্ত্রী অভিনন্দন বার্তা দিলেন মমতা ব্যানার্জিকে হজে পাঠানোর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১ রায়পুর কেরোয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফের পক্ষ থেকে রমজানের উপহার পেল ৩৫৩ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৬১ জনের, শনাক্ত ১৯১৪ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে লক্ষ্মীপুরে ওয়াইজেএফবি’র মাস্ক বিতরণ
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

ঘরে নববধূর লাশ ফেলে নাকফুল নিয়ে পালিয়েছেন স্বামী

ঘরে নববধূর লাশ ফেলে রেখে নাকফুল নিয়ে পালিয়েছেন তার স্বামী। সোমবার (১৯ এপ্রিল) সকালে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের পূর্ব রামখানা দোলারপাড় গ্রামে এমন এক ঘটনা ঘটেছে।

নিহত ওই নারীর নাম তারা মনি (১৮)। তিনি ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের আব্দুছ সালামের মেয়ে। অভিযুক্ত ব্যক্তির নাম হাফিজুর রহমান হাবু (৩০)। তিনি ওই এলাকার আবদার আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, একমাস আগে হাফিজুর রহমান হাবুর সঙ্গে তারা মনির বিয়ে হয়। এরমধ্যেই লাশ হতে হলো তারামনিকে।

নিহত তারা মনির বাবা আব্দুছ ছালাম ও তার ভাবি আফরোজা বেগম জানান, সোমবার সকালে মোবাইলে খবর পান তাদের তারামণি বিষপানে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে মেয়ের শ্বশুর বাড়িতে এসে দেখেন তার শরীরের বিভিন্ন জায়গায় ফোলা ও ক্ষতের চিহ্ন এবং বালিশের খোলে রক্তের দাগ। গায়ে বিষের গন্ধও ছিল না। পরে দেখা যায় নাকে নাকফুলও নেই। নাকফুল নিয়ে উধাও হয়েছেন জামাতা হাফিজুর রহমান হাবু।

তবে ছেলের মা হাছনা বেগমের দাবি, সাহরির সময় ছেলে ও ছেলের বউকে তিনি সাহরি খাওয়ার জন্য ডাকাডাকি করেন। কিন্তু রোজা থাকবেন না বলে তারা ওঠেননি। সকালে ছেলের বউকে ডাকতে গেলে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখেন, কম্বল দিয়ে মোড়ানো পুত্রবধূ। ছেলেও ঘরে নেই। কোথায় গেছেন জানেন না।

একই কথা বলে হাফিজুরের ছোটভাই হাসান আলী (১৩)।

হাফিজুর রহমানের এর আগে আরও দুই স্ত্রী ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ ব্যাপারে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আপাতত একটি অপমৃত্যু মামলা (ইউডি) নেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আসল ঘটনা জানা যাবে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু