May 6, 2021, 3:41 am
ব্রেকিং :
কালবৈশাখী ঝড়বৃষ্টির মুখে পড়তে যাচ্ছে দেশের ১৬ অঞ্চল অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা করোনা গত ২৪ ঘণ্টায় প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ লক্ষ্মীপুর মকরধ্বজ গ্রামে সরকারী খাল দখল করে স্থাপনা নির্মাণ, এলাকায় ক্ষোভ ও অসন্তোষ সিরাজগঞ্জে ৬০০ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার পররাষ্ট্রমন্ত্রী অভিনন্দন বার্তা দিলেন মমতা ব্যানার্জিকে হজে পাঠানোর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১ রায়পুর কেরোয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফের পক্ষ থেকে রমজানের উপহার পেল ৩৫৩ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৬১ জনের, শনাক্ত ১৯১৪ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে লক্ষ্মীপুরে ওয়াইজেএফবি’র মাস্ক বিতরণ
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

স্ত্রী’র কাছে যাওয়া হলো না ইমাম মাসুম বিল্লাহ’র

লক্ষ্মীপুর প্রতিনিধি: মোঃ মাসুম বিল্লাহ (২৬)। ৬ মাসের অন্তসত্তা স্ত্রী ও ৩ বছরের এক ছেলেসহ শহরের একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন। তিনি শহরের একটি পাঞ্জেগানা মসজিদের ইমাম। রোববার (১৯এপ্রিল) সন্ধায় লক্ষ্মীপুরের রায়পুর শহরের পোষ্টঅফিস সংলগ্ন একটি পাঞ্জেগানা মসজিদে মাগরিবের নামাজ শেষে বাইসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। এসময় কেজি স্কুলের সামনে তিন যুবকের বহনকারি বেপরোয়া মটরসাইকেলের আঘাতে মারাতœক জখম হন তিনি। রাতে ঢাকা ফ্রেন্ডস হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।
সোমবার (২০ এপ্রিল) সকালে মৃত মাসুম বিল্লাহকে তার গ্রামের বাড়ীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। ওই রাতেই দেনায়েতপুর গ্রামের হোসেন মিয়ার ছেলে বখাটে সাইদসহ তার তিন বন্ধুকে না পেয়ে তাদের মোটরসাইকেল থানায় আটক রেখেছে পুলিশ।
নিহত ইমাম মোঃ মাসুম বিল্লাহ উপজেলার দক্ষিন চরবংশী ইউপির চরকাছিয়া গ্রামের কৃষক ওসমান গনির ছোট ছেলে। তারা তিন ভাই-এক বোন।
মাহফুজ নামের মুসুল্লিসহ-কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, মাসুম বিল্লাহ গত এক বছর এ মসজিদে ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন। মসজিদের ৪’শ গজ দুরেই তার ৬ মাসের অন্তসত্তা স্ত্রী ও তিন বছরের এক শিশু মেয়ে নিয়ে ভাড়া বাসায় বসবাস করছিলেন। রোববার সন্ধায় মসজিদে ইফতার ও নামাজ পড়ে বাইসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। এসময় বিপরিত দিক বেপরোয়া বখাটে সাইদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিটকে পড়ে মারাতœক জখম হন মাসুম বিল্লাহ। তাকে উদ্দার করে রায়পুর সরকারি হাসপাতালে নিলে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা ফেন্ডসীফ হাসপাতালে ভর্তি করেন। রাতেই তিনি লাইফ সাফোর্টে মারা যান তিনি।
রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, মসজিদের ইমামের মৃত্যুটি কষ্টদায়ক। গরিব মানুষ হওয়ায় ও অভিযোগ না থাকায় ও অনুরোধ করায় দাফনের অনুমতি দেয়া হয়েছে। এঘটনায় একটি সাধারন ডায়রি করা হয়েছে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু