August 1, 2021, 9:48 am
ব্রেকিং :
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

রায়পুরে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার  রায়পুরে পুকুরে ডুবে জসিম উদ্দিন (২০) নামের এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে পৌরসভার জেলা পরিষদ ডাক বাংলোর পুকুরে এ মর্মান্তিক ঘটেছে। সংবাদ শুনেই উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরিসহ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহত জসিম উপজেলার চরপাতা ইউনিয়নের পূর্ব চরপাতা গ্রামের সফিউল্যা মাষ্টার বাড়ির দিনমজুর জহিরুলের ছেলে ও সরকারি মাচ্চেন্টস একাডেমির বিজ্ঞান বিভাগ থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।
নিহত জসিমসহ তার অভিভাবক শহরের পীর বাড়িতে বাসা ভাড়া থাকতেন । জসিম সোমবার (২১ জুন) দুপুরে সরকারি ডাকবাংলোর পুকুরে গোসল করতে গেলে পা পিছলে পানিতে পড়ে যায়। সে সময় ওঠার শক্তি হারিয়ে ফেলায় পানিতে ডুবে মৃত্যু হয় তার বলে ধারণা করা হচ্ছে। এক ঘন্টা পর তাকে পুকুর থেকে উদ্ধার করা হয়। তিন ভাই-বোনের মধ্যে সে ছোট।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, শিক্ষার্থীর পানিতে ডুবে মৃত্যু হওয়ার কারণে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু