April 26, 2024, 7:08 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

লক্ষ্মীপুরে অটোরিকসা চালককে কুপিয়ে হত্যার চেষ্টা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ভাড়ার কথা বলে ঢেকে নিয়ে মো. লিটন ওরপে ভতা (৪৫) নামে এক অটোরিকসা চালককে কুপিয়ে হত্যার চেষ্টা চালানোর অভিযোগ উঠেছে আরমান (১৭) নামের এক কিশোরের বিরুদ্ধে। রবিবার রাতে সদর উপজেলার (লক্ষ্মীপুর-কালিবাজার সড়কের) বাসু বাজার এলাকায় কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়।

স্থানীয়রা অন্ধকারে নির্জন রাস্তার উপর পড়ে থাকতে দেখে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নোয়াখালী হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহত লিটন লক্ষ্মীপুর পৌর শহরের (৬নং ওয়ার্ড) শিল্পী কলোনী এলাকার মৃত সফিক’র ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর দরিদ্র রিকসা চালক। তার মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত গভীর জখমের চিহ্ন রয়েছে। অভিযুক্ত কিশোর আরমান একই ওয়ার্ডের ওয়াচ মিয়া মাঝি বাড়ির মৃত শাহজাহানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় এক অটোরিকসা মালিক রাহানের কাছ থেকে দৈনিক জমা হিসেবে একটি অটো রিকসা চালানোর কাজ নিয়ে সংসারের খরচ যোগান দিয়ে আসছেন হতদরিদ্র মো. লিটন। সম্প্রতি ওই অটো রিকসা চালানো থেকে লিটনকে বাদ দিয়ে চালক হিসেবে নিয়োগ পেতে মালিক রাহানকে বলেন অভিযুক্ত আরমান। কথা মত অটোরিকসাটি চালক হিসেবে নিয়োগ না পেয়ে ক্ষিপ্ত হয়ে উঠে সে।

ঘটনার দিন রাত ৯টার দিকে কৌশলে ভাড়া নেওয়ার নাম করে অটোরিকসাসহ চালক লিটনকে শহরের অদূরে বাসু বাজার নাম এলাকায় নিয়ে যায় আরমান। এক পর্যায়ে পূর্বে পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র দিয়ে রিকসা চালক লিটনকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে র্নিজন রাস্তায় পেলে রেখে যায় সে। পরে রাস্তার উপর পড়ে থাকতে দেখে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত কিশোর আরমান।

এদিকে আহত রিকসা চালক লিটনের ছোট ভাই রিক্সন বলেন, ভাড়ার কথা বলে হত্যার উদ্দেশ্যে আমার ভাইকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। সে একজন দিনমজুর, সংসারের খরচ যোগান দিতেই হিমশিম খেতে হয়, এখন চিকিৎসার খরচ যোগা দিবে কোথা থেকে। এঘটনায় জড়িত আরমানকে গ্রেফতার করে কঠোর শাস্তির দাবী করেন তিনি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসিম উদ্দিন জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। খরর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযুক্ত ওই ব্যক্তিকে আটক করতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।



ফেসবুক পেইজ