August 1, 2021, 11:35 am
ব্রেকিং :
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

মানবিক যুবলীগের পক্ষে লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর নামে কোরবানি দিলেন বায়েজীদ ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক ॥
মানবিক যুবলীগের পক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি দিয়েছেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। এছাড়া পরিবারের সদস্যদের নামে আরও একটি গরু কোরবানি দিয়েছেন তিনি।

ঈদের দিন ২১ জুলাই বুধবার মানবিক যুবলীগ ব্যানারে তার নিজ বাড়ী প্রাঙ্গণে ষাঁড় গরুটি জবাই করে সব গোশত অসহায় মানুষের মধ্যে বিলিয়ে দেন। এসময় মসলা কেনার জন্য নগদ অর্থ ও মাস্ক বিতরণ করা হয়।
এসময় স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


গোশত নিতে আসা এক বৃদ্ধা বলেন, ‘আমার স্বামী নেই। সন্তানরা থেকেও আমার খোঁজ খবর নেয় না। ঈদে কোরবানি দেয়ার সামর্থ আমার নেই। মানুষের কাছে হাত পেতে যা পাই তা দিয়েই কোনো মতে জীবন চলছে। ভাবছিলাম করোনার জন্য এ বছর হয়তো কোনো গোশত খেতে পারব না। কিন্তু বায়েজীদ ভূঁইয়া আমারে গরুর গোশত দিছে। এতে খুব খুশি হইছি।’

বায়েজীদ ভূঁইয়া বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করেছি। কোরবানির মাংস গরিব, দুঃখি মানুষের মাঝে বিতরণ করা হয়।’ এছাড়া মাংস রান্না করে খাওয়ার জন্য মসলার জন্য নগদ টাকা প্রদান করা হয়।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশায় যুবলীগ সবসময় মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছে। ভবিষ্যতে মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু