May 3, 2024, 1:50 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে গ্রামবাসীর হাতে ইয়াবাসহ যুবক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে চুরি করতে গিয়ে ৫০ পিচ ইয়াবা সহ শাহাদাত হোসেন (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
আজ সোমবার (২৬ জুলাই) ভোরে সদর উপজেলার লাহারকান্দী ইউনিয়নের রামানন্দী গ্রামের জমাদার বাড়ির সায়েদুল হকের বাড়িতে চুরি করতে গেলে হাতে নাতে যুবক সাহাদাত কে আটক করে স্থানীয়রা। সাহাদাত হোসেন পাশ্ববর্তী তেওয়ারীগঞ্জ ইউনিয়নের বিনোধধর্মপুর গ্রামের মিঝি বাড়ির জিল্লালের ছেলে।
পরে তার কাছ থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর থানার পুলিশকে খবর দেয় জনতা।পরে পুলিশ এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত যুবক চিহ্নিত চোর এবং মাদককারবারীর সাথে জড়িত।
লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক এস আই নজরুল ইসলাম বলেন, চুরি করতে গিয়ে একজন গ্রামবাসীর হাতে আটক হওয়ার খবর পেয়েই ঘটনারস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে। এসময় তার কাছ থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মাদক ও চুরির মামলার প্রস্তুতি চলছে ।



ফেসবুক পেইজ