September 24, 2021, 6:32 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুরে দূর পাল্লার যাত্রী পরিবহনের দায়ে মাইক্রোবাস ও প্রাইভেটকার চালককে জরিমানা

লক্ষ্মীপুর প্রতিনিধি : করোনা সংক্রমণ রোধে লকডাউন কার্যকর করতে লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। লকডাউন না মানায় বিভিন্ন ব্যক্তি ও যানবাহনের বিরুদ্ধে ৭টি মামলা দিয়ে ১৭ হাজার টাকা অর্থদ- করা হয়। শনিবার (৩১ জুলাই) বেলা ১১টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম। এ সময় দূর পাল্লার যাত্রী পরিবহনের দায়ে একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকারের চালককে জরিমানা করা হয়েছে। এছাড়া বাজারে উপস্থিত দুঃস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
ইউএনও মোহাম্মদ মাসুদ বলেন, করোনা ভাইরাস সংক্রমণ বিস্তাররোধকল্পে চলমান বিধিনিষেধ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। বিধিনিষেধ অমান্য করে বিভিন্ন লোকজন ও যানবাহন চলাচল করায় তাদেরকে জরিমানা করা হয়।
এছাড়া জকসিন বাজারের অসহায় প্রতিবন্ধী ও নিন্ম আয়ের ১৬ জনের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ করা হয়েছে। লকডাউন কার্যকরে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু