October 27, 2021, 6:30 pm
ব্রেকিং :
বেগমগঞ্জে মন্দিরে হামলাকারী ৬ জন লক্ষ্মীপুর র‌্যাবের হাতে আটক লক্ষ্মীপুর কমলনগরে বাড়ি থেকে বের হয়ে ২ বোন নিখোঁজ সম্প্রীতি নষ্ট করতে একটি মহল ষড়যন্ত্র করছে: লক্ষ্মীপুরে সাবেক বিমানমন্ত্রী ওমানে ঘূর্ণিঝড় শাহিনের আঘাতে লক্ষ্মীপুরের ৩ জন নিহত বাংলাদেশে সোশ্যাল মিডিয়া ব্যবহৃত হচ্ছে গুজব ও মিথ্যা ঘটনা সৃষ্টির জন্য পুলিশের আইজিপি লক্ষ্মীপুরে জাতীয় কন্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা যুক্তরাষ্ট্রে বাংলাদেশ হাউজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে জেলে পরিবারের সদস্যদের করোনা সুরক্ষা ও ভ্যাকসিন প্রাপ্তিতে সভা লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন, পৃথক মামলায় যুবকের ১০ বছর সাজা লক্ষ্মীপুরে আইসিভিজিডি কর্মসূচির উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

যুবলীগের বর্ধিত সভার ব্যানার,ফেস্টুনে ছেঁয়ে গেছে লক্ষ্মীপুর

লক্ষ্মীপুর প্রতিনিধি :
আগামী ২১ সেপ্টেম্বর (মঙ্গলবার) লক্ষ্মীপুর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এ বর্ধিত সভাকে ঘিরে ব্যানার—ফেস্টুন ও তোরণে ছেঁয়ে গেছে পুরো জেলা শহর। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।
এদিকে বর্ধিত সভাকে ঘিরে সম্ভাব্য পদ প্রত্যাশীরাও ব্যাপক তৎপর। কেন্দ্রীয় নেতৃবৃন্দদের স্বাগত জানিয়ে শহরের বিভিন্ন পয়েন্টে অসংখ্য ব্যানার, ফেস্টুন ও তোরণ লাগিয়েছেন তারা।

জেলা শহর ঘুরে দেখা যায়, উত্তর তেমুহনী, ঝুমুর, দক্ষিণ তেমুহনী, চকবাজার, জেলা যুবলীগ কার্যালয়, সাব রেজিস্ট্রার অফিসসহ বিভিন্ন সরকারী ভবনে লাগানো হয়েছে ব্যানার, ফেস্টুন। একইভাবে সার্কিট হাউজ এলাকায়ও লাগানো হয়েছে ব্যানার। তবে শনিবার সার্কিট হাউজ থেকে ব্যানার ফেস্টুন অপসারণ করেছে প্রশাসন।
এছাড়া জেলার বিভিন্ন পর্যায়ের যুবলীগের নেতাকর্মীদের নামে শুভেচ্ছাবার্তার ফেস্টুন ও তোরণ দেওয়া হয়েছে। বর্ধিত সভাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব যুবলীগের নেতাকর্মীরা। শুরু থেকে বর্তমান কমিটির বাহিরে যুবলীগকে সুসংগঠিত করতে ব্যাপক কাজ করছেন, সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। তিনি ছাড়াও ব্যানার—ফেস্টুনে শুভেচ্ছা জানিয়েছেন, সাবেক জেলা ছাত্রলীগের আহবায়ক নজরুল ইসলাম ভুলু, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি যথাক্রমে শেখ জামাল রিপন, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, যুবলীগ নেতা রুপম হাওলাদার। তারা প্রত্যেকেই যুবলীগের পদ—প্রত্যাশী বলে জানা যায়।
যুবলীগের একটি সূত্রে জানা যায়, জেলা শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম—সাধারন সম্পাদক ও চট্রগ্রাম বিভাগী দায়িত্বপ্রাপ্ত নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও চট্রগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা মোঃ মশিউর রহমান চপল। সভার সভাপতিত্ব করবেন জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ্ উদ্দিন টিপু।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, রাজনৈতিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সভা আহ্বান করা হয়েছে। সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে মন্তব্য করেন তিনি।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু