April 28, 2024, 12:41 am
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

লক্ষ্মীপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলায় মূলহোতাসহ ৪ আসামী কারাগারে

প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রামগতি থানার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রামের এক স্কুল ছাত্রীকে অপহরণ মামলার মূল হোতা সাগরসহ ৪ আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে মামলার প্রধান আসামী মোঃ সাগরকে রামগতি থানার পুলিশ গ্রেপ্তার করে এবং অপর ৩ আসামী মোঃ মাহফুজ, মোঃ রনি ও মোঃ শামীম রামগতি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভিক্টোরিয়া চাকমার আদালতে জামিন আবেদন করলে বিচারক ৪ আসামীর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করার আদেশ দেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রী (১৫) রামগতি থানার চরনেয়ামত জনতা মডেল একাডেমীর ৯ম শ্রেণীতে পড়াশুনা করে। ঘটনার দিন গত ১০ সেপ্টেম্বর’২৩ সকাল সাড়ে আটটায় বাড়ী থেকে স্কুলের দিকে রওয়ানা হয়ে স্থানীয় মনু হাওলাদার বাড়ীর সামনে ওঁৎপেতে থাকা আসামীরা স্কুলছাত্রীকে জোরপূর্বক ধরে নিয়ে একটি গাড়িতে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ওইদিন ভিকটিমের পিতা মোঃ মুনির উদ্দীন রামগতি থানায় এজাহার দায়ের করেন। পরে অপহরণের তিনদিন পর পুলিশ ভিকটিম কে উদ্ধার করে এবং নারী ও শিশু নির্যাতন আইনের ২২ ধারায় ম্যাজিস্ট্রেট ভিকটিমের জবানবন্দী নিয়ে তার বাবার জিম্মায় হস্তান্তর করে।
মামলার বাদী মোঃ মনির উদ্দীন জানান, অপহরণের দশ দিন পর আসামী সাগরকে পুলিশ গ্রেপ্তার করেছে, অপর ৩ আসামীর জামিন নামঞ্জর করে বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরন করেন। তিনি অপর আসামী মোঃ রাজু ও শরীফকে গ্রেপ্তারের দাবী জানান।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই দেলোয়ার হোসেন জানান, ৬ আসামীর মধ্যে সাগরকে রামগতি থানার হাজিগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি ৩ আসামী আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে জামিন নামঞ্জুর করে আদালত কারাগারে প্রেরণের আদেশ দেন। তিনি বলেন বাকি দুই আসামীকে গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।



ফেসবুক পেইজ