April 27, 2024, 10:06 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

রামগতিতে নিখোঁজের তিনদিন পর কিশোরীর ভাসমান মরদেহ উদ্ধার

প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে নিখোঁজের তিন দিন পর মরিয়ম বেগম (১৪) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ২৩ সেপ্টেম্বর (শনিবার) সন্ধ্যায় উপজেলার চরগাজী ইউনিয়নের মৎস্য অবতরন কেন্দ্রের নিকটবর্তী ভুলুয়া নদী থেকে ভাসমান অবস্থায় স্থানীয় নৌ-পুলিশ লাশটি উদ্ধার করে। প্রত্যক্ষদর্শী ও নৌপুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় লোকজন নদীতে ভাসমান অবস্থায় লাশটি দেখতে পেয়ে পুলিশে খরব দেয়। পরে রামগতি চরগাজী স্টেশন নৌপুলিশ লাশটি উদ্ধার করেন। নৌপুলিশের এসআই মো: ফেরদৌস জানান, লাশটির পরিচয় নিশ্চিত হয়ে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
কিশোরীর বাবা মহিউদ্দিন জানান, তিনদিন আগে তার মেয়ে মরিয়ম বাড়ি থেকে নিখোঁজ হয়। আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যায় স্থানীয় একজনের ফোন পেয়ে এখানে আসলে মেয়ের লাশটি দেখতে পাই। মরিয়মের বাড়ি নোয়াখালী জেলার সূবর্ণচর উপজেলার জিয়ার সমাজ এলাকায়।



ফেসবুক পেইজ