April 26, 2024, 3:50 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

লক্ষ্মীপুরে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধু শিক্ষা বৃত্তি প্রদান

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আয়োজনে এবং (আরইএলআই) প্রকল্পের সহযোগীতায় মেধাবী ও দরিদ্র ৪৫ জন শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধু শিক্ষা বৃত্তির চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে চেক বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসডিএফ এর জেলা ব্যবস্থাপক মো: আহসানুল আলম খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মেহের নিগার। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক পদ্মসেন সিংহ, আঞ্চলিক ব্যবস্থাপক কামাল উদ্দিন, চৌমুহনী সরকারী এস এ কলেজের সাবেক অধ্যক্ষ জেড এম ফারুকী প্রমুখ। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ বিভিন্ন সরকারি মেডিকেল বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তির চেক তুলে দেন।

এসডিএফ এর জেলা ব্যবস্থাপক মো: আহসানুল আলম খন্দকার বলেন,৪৫ জন শিক্ষার্থীর মাঝে প্রত্যেককে ২৪ হাজার টাকা করে  অনুদান দেওয়া হয়েছে। এই উপবৃত্তি ৩ বছরে ৩ কিস্তিতে এসব শিক্ষার্থীদের মাঝে আরইএলআই প্রকল্পের মাধ্যমে প্রদান করা হবে। প্রকল্পটি দরিদ্র ও অতিদরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়।



ফেসবুক পেইজ