May 2, 2024, 1:53 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

লক্ষ্মীপুরে রোগী কল্যাণ সমিতির তহবিল বৃদ্ধিতে করণীয় শীর্ষক সেমিনার

রোগী কল্যাণ তহবিল বৃদ্ধিতে করণীয় শীর্ষক সেমিনার হাসপাতাল সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে ০২ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি ও জেলা সিভিল সার্জন ডা: আহাম্মদ কবির এর সভাপতিত্বে সেমিনার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক নুরুল ইসলাম পাটওয়ারী, হাসপাতাল সমাজ সেবা কর্মকর্তা বশির আহমদ পাটোয়ারী, কার্যকরী কমিটির সদস্য আজিজুল হক, আবুল কাসেম প্রমুখ।

সেমিনার কার্যকরী কমিটির সদস্য ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন, সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। জেলা সিভিল সার্জন ডা: আহাম্মদ কবির বলেন, রোগী কল্যাণ সমিতির কার্যক্রম কে আরও বৃদ্ধি করতে হবে। মেয়াদ উর্ত্তীণ কমিটি জরুরী ভিত্তিতে বার্ষিক সাধারণ সভা করে নতুন কমিটি গঠন করতে হবে। মানুষের জন্য কাজ করবে এমন লোকদের সংযুক্ত করতে হবে।

প্রতি বছর সরকার লাখ লাখ টাকা অনুদান দেয় কিন্তু প্রচার প্রচারণা না থাকা ও সাধারণ মানুষ অনেকে জানেনা সেই লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহন করতে হবে যাতে করে তারা রোগী কল্যাণ সমিতি থেকে সহযোগীতা পায়। তিনি সকলকে একযোগে আন্তরিক ভাবে কাজ করে কার্যক্রম আর গতিশীল করার আহবান জানান।

জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপপরিচালক নুরুল ইসলাম পাটওয়ারী বলেন, দীর্ঘ দিন ধরে হাসপাতাল সমাজ সেবা কর্মকর্তা পদ খালি ছিল। ভারপ্রাপ্ত দিয়েই কাজ চালাতে হতো। বর্তমানে পুনাঙ্গ একজন কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। কার্যক্রম আরও গতিশীল করতে সকলের পাশাপাশি তিনি ও কাজ করবেন।



ফেসবুক পেইজ