May 2, 2024, 7:12 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

লক্ষ্মীপুরে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

প্রতিনিধি: প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে সম্মিলিত অংশ গ্রহন, নিশ্চিত করবে এসডিজি অর্জন এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে ০৩ ডিসেম্বর (রোববার) ৩২ তম আন্তর্জাতিক ও ২৫ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‌্যালি,আলোচনা সভা, চেক ও সনদপত্র বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।সকালে জেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান।
জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো: নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার, জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আবদুর রহমান, সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. শরীফ হোসেন, ডা: নিরুপম সরকার, বোরহান উদ্দিন প্রমুখ।
আলোচনা সভা শেষে অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন শীর্ষক কর্মসূচির আওতায় প্রশিক্ষনার্থীদের পুনর্বাসন সহায়তায় চেক ও সনদপত্র বিতরণ করা হয়। এসময় বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা, এনজিও, সাংবাদিক, প্রতিবন্ধী বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ