March 2, 2024, 7:46 pm
ব্রেকিং :

লক্ষ্মীপুরে মেজর মান্নান, এম হাসেমসহ ৭ জনের মনোনয়নপত্র বাতিল

প্রতিনিধি: লক্ষ্মীপুর-৩ (সদর) ও রামগতি-কমলনগর-৪ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সদরের ৪ জনের মনোনয়নপত্র বাতিল ৩ জনের মনোনয়পত্র স্থগিত রাখা হয়েছে।অপর দিকে লক্ষ্মীপুর-৪ আসনে ৩ জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছে রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান ০৪ নভেম্বর (সোমবার) যাচাই-বাছাই শেষে এই তথ্য জানান।
জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, স্বতন্ত্র প্রার্থী সদরের সজিব গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী এম হাসেম এর ঋণ খেলাপী ও কর বকেয়া থাকায় অপর প্রার্থী মনিন্দ্র কুমারের ভোটার তালিকায় ব্যাক্তিদের খুঁজে না পাওয়ায়,জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত বেলাল এর মনোনয়নপত্রে মৃত ব্যাক্তির ভোটা তালিকায় নাম অর্ন্তভুক্ত ২ জন ভোটার কে খুঁজে না ও প্রার্থী রিয়াজ হোসেনের বয়স ২৫ বছর না হওয়ায় মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।
এসময় আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান পাটোয়ারী, ওয়াকার্স পার্টির মাহমুদুল করিম টিপু ও নাইম হোসেনের মনোনয়নপত্রে কিছু কাগজপত্র না থাকায় সাময়িক স্থগিত করে বিকেলের মধ্যে জমা দেওয়ার জন্য বলা হয়।
অপর দিকে লক্ষ্মীপুর-৪ আসনের রামগতি ও কমলনগর আসনের বিকল্পধারা মেজর (অব:) আবদুল মান্নানের কর ফাকি ও ঋণ খেলাপী দায়ে মনোনয়নপত্র বাতিল করা হয়।
একই আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুস সাত্তার পালোয়ান ও মাহবুবুর রহমানের ভোটার তালিকায় ব্যাক্তিরা সমর্থন দিতে অস্বীকার করায় তাদের মনোয়নপত্র বাতিল ঘোষণা করে রির্টানিং অফিসার।



ফেসবুক পেইজ