May 2, 2024, 2:25 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

মেঘনায় ডুবোচরে আটকা পড়েছে ফেরি কনকচাঁপা

ডেস্ক : লক্ষ্মীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে দুটি মালবাহী ট্রাকসহ ফেরি কনকচাঁপা মেঘনা নদীর চরে উঠে আটকা পড়েছে। শনিবার (১৬ জুলাই) রাত ১১টার দিকে লক্ষ্মীপুর মজু চৌধুরীর হাট ফেরিঘাট থেকে আধা কিলোমিটার দূরে এ ঘটনা ঘটে।রাত সাড়ে ১১টার দিকে ফেরিতে থাকা বাবুর্চি আবদুল হালিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি অন্যের পরিবর্তে বাবুর্চির দায়িত্ব পালন করছেন।

জানা গেছে, দুটি মালবাহী ট্রাক নিয়ে ফেরি কনকচাঁপা মজু চৌধুরীর হাট ঘাট থেকে ভোলার ইলিশা ঘাটের উদ্দেশ্যে রওনা দেয়। ঘাট থেকে আধা কিলোমিটার দূরে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেরিটি মেঘনা নদীর জেগে উঠা চরে উঠে আটকা পড়ে। একপর্যায়ে ফেরিটি একপাশ নদীর দিকে হেলে পড়ে। তাৎক্ষণিক ঘাট থেকে ফেরি কদম এনে আটকেপড়া কনকচাঁপাকে হেলান দিয়ে রাখা হয়েছে। তবে ফেরিতে কোনো যাত্রী নেই।

মজু চৌধুরীর হাট ফেরি ঘাটের প্রান্তিক সহকারী রেজাউল করিম রাজু বলেন, ঘটনাটি আমার জানা নেই। খবর নেয়া হবে।



ফেসবুক পেইজ