May 7, 2024, 7:17 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

সারাদেশে যুবলীগের বৃক্ষ রোপন কর্মসূচি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর কর্মসূচি ‘মুজিববর্ষ’ উপলক্ষে দেশব্যাপী বৃক্ষরোপণ করছেন যুবলীগের নেতাকর্মীরা। ফলদ, বনজ এবং ঔষধি এই তিন ধরনের বৃক্ষরোপণে অংশ নিচ্ছে সংগঠনের নেতাকর্মীরা।

মুজিববর্ষের কর্মসূচির অংশ হিসেবে প্রধানমন্ত্রীর নির্দেশে ‘গাছ লাগাই, জীবন বাঁচাই’ স্লোগানকে সামনে রেখে সারাদেশে বৃক্ষরোপণের নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

নির্দেশনার পর মহানগর, জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডসহ বিভিন্ন পর্যায়ের নেতারা সংগঠনের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে কর্মসূচি পালন করছেন।

বৃহস্পতিবার (২ জুলাই) রাজধানীর নটর ডেম কলেজ শতাধিক বনজ, ফলদ, ঔষধি গাছ রোপণ করেছেন প্রতিষ্ঠানটির সাবেক ছাত্র যুবলীগের কেন্দ্রীয় নেতা এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এন আই আহমেদ সৈকত।

এরই ধারাবাহিকতায় লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্বে বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

তিনি জানান,  ‘পরিবেশের ভারসাম্য রক্ষায় সারাদেশে প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা বৃক্ষরোপণ করছি। আগামীতে সুন্দর এবং সবুজ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এ কর্মসূচি মাইলফলক হয়ে থাকবে।’



ফেসবুক পেইজ