April 30, 2024, 1:28 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

হীরামণি হত্যার বিচার দেখে যেতে পারলেন না বাবা

লক্ষ্মীপুরের আলোচিত স্কুলছাত্রী হীরামণি হত্যার বিচার দেখে যেতে পারলেন না তার বাবা হারুনুর রশিদ। শনিবার (২২ আগস্ট) সকালে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে নিজ বাড়িতেই তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

ঘটনার পর তিনি আকুতি জানিয়েছিলেন, মৃত্যুর আগে যেন মেয়ের হত্যাকারীদের চিনতে এবং বিচার দেখে যেতে পারেন। কিন্তু সেটা আর হলো না।

হারুনুর রশিদের মৃত্যুর বিষয়টি গোপীনাথপুর চম্পকা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি নিজাম উদ্দিন রনি নিশ্চিত করেছেন। তিনি জানান, হারুন দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মেয়ে হত্যার পর তিনি আরও ভেঙে পড়েন। জীবদ্দশায় তিনি মেয়ে হত্যার বিচার দেখে যেতে পারলেন না।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১২ জুন দুপুরে ঘরে একা পেয়ে পালেরহাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী হীরামণিকে ধর্ষণের পর হত্যা করা হয়। ঘটনাটি দেশব্যাপী আলোচিত হয়েছে। ডাকসু ও লক্ষ্মীপুরসহ দেশের বিভিন্ন জেলায় হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

এদিকে এ ঘটনায় তরিকুল ইসলাম অয়ন, সুমন হোসেন ও আরিফ হোসেন নামে তিনজন কারাগারে। এখন পর্যন্ত হত্যার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, নিহতের ডাক্তারি পরীক্ষার রিপোর্টের জন্য হত্যার মূল রহস্য উদঘাটন করা যাচ্ছে না। রিপোর্ট এলে হত্যাকারী শনাক্ত হবে। ইতোমধ্যে আসামিদের রিমান্ডে এনে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে তিনি জানান।



ফেসবুক পেইজ