May 13, 2024, 5:56 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

ট্রাকচাপায় প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার ফারাক্কাবাঁধ ইউনিয়নের জয়নুল মুদিখানা বাজারের পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিরল উপজেলার ২নং ফারাক্কাবাঁধ ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৫), শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩০) ও মোজামের ছেলে আনোয়ার হোসেন (৩০)।

বিরল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আজাহারুল ইসলাম জানান, বোচাগঞ্জ থেকে ধানবোঝাই করে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৮-৭৯০২) ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে ফারাক্কাবাঁধ ইউনিয়নের জয়নুল মুদিখানা বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল সামনে চলে এলে সেটিকে চাপা দেয় ট্রাকটি।

এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ৩ মোটরসাইকেল আরোহী নিহত হন। ফায়ার সার্ভিসের দিনাজপুর ও বিরল স্টেশনের যৌথ সহযোগিতায় থানা পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় জনতা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৩ জনের মরদেহ উদ্ধার করেছে। ঘাতক ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।



ফেসবুক পেইজ