May 18, 2024, 6:12 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

নোয়াখালীর হাতিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ২

নোয়াখালীর হাতিয়া উপজেলার বয়ারচরের চেয়ারম্যান ঘাট এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। দগ্ধ হয়ে দোকান মালিক মহিবুল ইসলাম নিপু ও দোকান কর্মচারী রহমত নামে দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও দুইজন অগ্নিদগ্ধ হয়েছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দেড়ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শী ও অল্পের জন্য মৃত্যু থেকে বেঁচে যাওয়া শহিদ জানান, রাতে তিনিসহ মোট পাঁচজন ছিলেন নিপুর তেল দোকানে। দোকানের মালিক নিপুসহ তিনজন পেছনে হিসাব করছিলেন। সামনে ছিল দুইজন। হঠাৎ ১০টার দিকে দোকানের সামনে থেকে বিকট শব্দ করে আগুনের লেলিহান পেছনের দিকে যায়। এ সময় তিনি আগুনসহ লাফ দিয়ে বের হতে সক্ষম হন।

মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় তেল দোকানের মালিক মহিবুল ইসলাম নিপু ও দোকান কর্মচারী রহমতসহ দুইজন দগ্ধ হয়ে মারা যায়। অগ্নিদগ্ধ হয় আরও দুই জন। অগ্নিদগ্ধ খালেদ (৫০) আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। নিহত মহিবুল ইসলাম বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর পৌর এলাকার গনিপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

সুবর্নচর উপজেলা ফায়ার স্টেশনের ইনচার্জ মো. নুরনবী জানান, খবর পেয়ে প্রায় দেড়ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। একটি জ্বালানি তেল দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। দুজন দগ্ধ হয়ে মারা যায় বলেও তিনি জানান। তবে এ মুহূর্তে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা সম্ভব হয়নি।

চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল হালিম জানান, অগ্নিকাণ্ডে দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছে অন্তত আরও তিনজন। এর মধ্যে খালেদ নামে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।



ফেসবুক পেইজ