June 22, 2021, 10:54 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

দেরিতে ‘ঈদ উপহার’ নিয়ে আসায় স্ত্রী-শ্বশুরকে মারধর

বগুড়ার নন্দীগ্রামে দেরিতে ‘ঈদ উপহার’ নিয়ে আসায় স্ত্রী ও শ্বশুরকে মারধর করার অভিযোগ উঠেছে জামাইয়ের বিরুদ্ধে।

সোমবার (১০ মে) দুপুরে উপজেলার নন্দীগ্রাম সদর ইউনিয়নের ডুবাতেঘর গ্রামে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় গৃহবধূ শাহিনুর খাতুন বাদী হয়ে স্বামী, শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগে উল্লেখ করেন, নন্দীগ্রাম উপজেলার ডুবাতেঘর গ্রামের ময়নুল হাসান বকুলের (২৫) সঙ্গে এক বছর আগে নাটোর জেলার সিংড়া উপজেলার কুঞ্চি ভাদরা গ্রামের শাহিনুর খাতুনের (১৯) বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীর নিয়মিত মাদক সেবন করা নিয়ে সংসারে ঝগড়া লেগেই থাকতো। মাদক সেবনে বাধা দিলে স্ত্রীকে মারধর করে স্বামী বকুল। এছাড়া শ্বশুর বাবুল হোসেন এবং শাশুড়ি মোমেনা আকতার বুলির প্ররোচনায় একলাখ টাকা যৌতুক চেয়ে মাঝেমধ্যে স্ত্রীকে গালাগালি ও মারধর করতেন বকুল।

ওই গৃহবধূ অভিযোগে আরও উল্লেখ করেন, পিতার বাড়ি থেকে যৌতুকের টাকা দিতে না পারায় শ্বশুর-শাশুড়ি বিয়ের রেজিস্ট্রি করতে দেয়নি। গত শনিবার শ্বশুর বাড়ি থেকে ঈদের খরচ এবং হাঁসসহ খাদ্য সামগ্রী দাবি করে বকুল। পরদিন রোববার (৯ মে) সকালে যৌতুকের টাকার জন্য গৃহবধূ শাহিনুরকে ঘরে আটকে রেখে মারধর করে। গলাটিপে মেরে ফেলার চেষ্টা করলে ধস্তাধস্তি করে ঘর থেকে দৌড়ে বেড়িয়ে প্রতিবেশী সোহেল মিয়ার বাড়িতে আশ্রয় নিয়ে প্রাণে রক্ষা পায়।

সোমবার (১০ মে) দুপুরে গৃহবধূর বাবা সাইদুল ইসলাম জামাইয়ের বাড়িতে হাঁস এবং ঈদের খাদ্য সামগ্রী নিয়ে আসেন। এ সময় দেরি করে ঈদের বাজার নিয়ে আসায় জামাই বকুল হোসেন ক্ষিপ্ত হয়ে উঠেন শ্বশুরের ওপর। একপর্যায়ে শ্বশুর ও স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন।

গৃহবধূর বাবা সাইদুল ইসলাম বলেন, আমার মেয়েকে বিয়ে দেয়ার পর থেকে বিভিন্ন সময় নির্যাতন করে জামাই বকুল হোসেন। ঈদের বাজার নিয়ে গেলে জামাই আমাকেসহ মেয়েকে মারধর করেছে।

অভিযুক্ত ময়নুল হাসান বকুলের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু