April 25, 2024, 2:34 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

নগ্ন ভিডিও সংগ্রহ করে চাঁদা দাবি, যুবক গ্রেফতার

বগুড়ায় স্বামী পরিত্যক্ত এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে নগ্ন ভিডিও সংগ্রহ করে চাঁদা দাবির অভিযোগে মনির হোসেন (২৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) মধ্যরাতে ঢাকার সাভারের হেমায়েতপুর বড়ারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মনির নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, ভুক্তভোগী নারী ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। একই কারখানায় সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করতেন মনির। একপর্যায়ে ওই নারীকে তার ভালো লেগে যায়। পরে মনির কৌশলে ওই নারীর মোবাইল নম্বর সংগ্রহ করে মিথ্যা পরিচয়ে কথা বলতে থাকেন। একপর্যায়ে মনিরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই নারীর।

তিনি আরও বলেন, প্রথমদিকে মনির ওই নারীর কাছে কিছু অশ্লীল ছবি ও ভিডিও চাইলে তা দিতে অসম্মতি জানান। কৌশল হিসেবে ওই নারীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন মনির। পরে আবারও ওই নারীর সঙ্গে যোগাযোগ শুরু করে বিয়ের প্রলোভন দিয়ে তার নগ্ন ভিডিও নেন। সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছে ২০ হাজার টাকা দাবি করেন মনির। ওই নারী তাকে আট হাজার টাকা পাঠিয়ে পরে পুলিশে অভিযোগ করেন। তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে।



ফেসবুক পেইজ