April 28, 2024, 3:34 am
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

রামগতি স্কুলছাত্রী অপহরণ মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে গ্রেপ্তার

প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রামগতিতে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী রাজু্কে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। রাজু একই উপজেলার চর সেকান্দর গ্রামের আকবর হোসেন মাঝির ছেলে।
তাকে রামগতি থানায় হস্তান্তর করা হলে সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ । এর আগে বোরবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজুকে নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার একলাশপুর এলাকা থেকে গ্রেপ্তার করে নোয়াখালী র‌্যাব।
র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, রাজুসহ এজাহারনামীয় অন্য আসামীরা চর নেয়ামত জনতা মডেল একাডেমীর নবম শ্রেণীর ছাত্রী ১৫ বছরের কিশোরীকে গত ১০ সেপ্টেম্বর সকালে স্কুলে যাবার পথে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থান নিয়ে ধর্ষণ করে রাজু।
এ ঘটনায় ভিকটিমের বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে ছয় জনের বিরুদ্ধে রামগতি থানায় মামলা দায়ের করেন। অপহরণের ঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়। র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে ওই মামলার এজাহার নামীয় প্রধান আসামী মো. রাজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এর আগে গত ১২ সেপ্টেম্বর দুপুরে ভিকটিম স্কুলছাত্রীকে পাশ্ববর্তী জেলা নোয়াখালী থেকে রামগতি থানা পুলিশ তাকে উদ্ধার করে। গত ২০ সেপ্টেম্বর মামলার দ্বিতীয় আসামী মো. সাগরসহ চার জনকে কারাগারে পাঠিয়েছে আদালত।
এরমধ্যে সাগরকে ওইদিন সকালে নোয়াখালী থেকে গ্রেপ্তার করে রামগতি থানা পুলিশ। অপর আসামী শামিম, মাহফুজ ও রনি দুপুরে আদালতে আত্মসমর্পন করলে জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করে।

 



ফেসবুক পেইজ