May 2, 2024, 7:12 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ হত্যাসহ ১৫ মামলার আসামি নিহত

যশোরের কেশবপুরে কথিত বন্দুকযুদ্ধে মনিরুজ্জামান ওরফে মনির (৩০) নামে এক ‘মাদককারবারি’ নিহত হয়েছেন। মনির উপজেলার দোরমুটিয়া গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যাসহ ১৫টি মামলা রয়েছে।

সোমবার ভোরে কেশবপুর উপজেলার দোরমুটিয়া ইটভাটার কাছে কথিত বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। কেশবপুর থানার ওসি জসিম উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সোমবার ভোরে মাদককারবারিদের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ দোরমুটিয়া গ্রামে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। এ সময় দোরমুটিয়া গ্রামের ইটভাটার কাছে গুলিবিদ্ধ এক যুবককে পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। কেশবপুর থানার এসআই সুপ্রভাত মণ্ডল বলেন, গ্রামপুলিশের সদস্য মিজানুর রহমান নিহত যুবকের নাম মনিরুজ্জামান ওরফে মনির বলে শনাক্ত করেছেন। মনিরের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যাসহ ১৫টি মামলা রয়েছে।



ফেসবুক পেইজ