May 2, 2024, 7:12 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

রিকশা নিয়ে বাগবিতণ্ডায় ছুরিকাঘাতে যুবক খুন

নওগাঁ সদর উপজেলায় ছুরিকাঘাতে উজ্জ্বল (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (০৪ আগস্ট) রাত ৮টায় উপজেলার মাদার মোল্লাহাটের পাশে এই ঘটনা ঘটে। নিহত উজ্জ্বল নওগাঁ সদর উপজেলার খিদিরপুর গ্রামের আলিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাদার মোল্লাহাট থেকে ফেরার পথে রিকশা ভাড়া নেয়াকে কেন্দ্র করে খিদিরপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে রিংকুর (২৬) সঙ্গে উজ্জ্বলের বাগবিতণ্ডা হয়। এ সময় রিংকু তার হাতে থাকা ছুরি দিয়ে উজ্জ্বলকে উপর্যপুরি আঘাত করে পালিয়ে যান। স্থানীয়রা গুরুতর অবস্থায় উজ্জলকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ঘাতক রিংকু পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।



ফেসবুক পেইজ